Type Here to Get Search Results !

ফুটবলার সিদ্ধার্থ মাঠে ফেরালেন আই এফ এর প্রাক্তন সম্পাদক জয়দীপ মুখার্জি

ফুটবলার সিদ্ধার্থকে মাঠে ফেরালেন আই এফ এর প্রাক্তন সম্পাদক জয়দীপ মুখার্জি



ই - স্পোর্টস নিউজ ডেস্ক: ২০১৯সালের কলকাতা নার্সারি লীগে খেলা চলাকালীন একটি দুর্ঘটনা ঘটে। নার্সারি লীগের খেলা চলাকালীন সিদ্ধার্থ নস্কর নামে একজন খেলোয়াড়ের মা ম্যাচের উত্তেজনার বশে মাঠের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। 

খেলাটি খুবই উত্তেজনা পূর্ণ হচ্ছিল। টানটান আক্রমণ এবং প্রতি আক্রমণে সেই খেলাটি তখন জমে উঠেছে। সেই খেলার উত্তেজনার মাঝেই মাঠের মধ্যেই হার্ট এটাকে আক্রান্ত হন সিদ্ধার্থ নস্করের মা। 


সেই সময় আই এফ এর উদ্যোগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু দুর্ভাগ্যবশত সিদ্ধার্থের মাকে আর ফিরিয়ে আনা যায়নি। হাসপাতালেই তিনি মারা যান।


কিশোর সিদ্ধার্ত ভেঙে পড়েন এবং তার ফুটবলের ভবিষ্যৎ অন্ধকার হয়ে যায়। তৎকালীন আইএফএ সেক্রেটারি শ্রী জয়দীপ মুখার্জী সহ আই এফ এর পক্ষ থেকে আরও বেশ কিছু আধিকারিক সেই খেলোয়াড়টির বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন এবং খেলোয়াড়টির ভবিষ্যতে খেলার ব্যাপারে আশ্বাস দেন। তিনি সেদিন জানিয়েছিলেন যে  সিদ্ধার্ত কে আবার মাঠে ফিরিয়ে আনবেন। .২০১৯ সালের পর থেকে ২০২২ সাল পর্যন্ত গঙ্গা দিয়ে অনেক জল হয়ে গেছে।  সে এটাই বিশ্বাস করেছিল যে তার আর খেলা হবে না কিন্তু জয়দেব মুখার্জি একটু অন্যরকমের মানুষ সবাই ভুলে গেলেও  তিনি যে ভুলে যান না তার প্রমাণ রাখলেন ১২ই জুলাই কলকাতা ময়দানে। ঐদিন তার ক্লাব ক্যালকাটা ইউনাইটেড ক্লাবের প্রথম খেলা ছিল ৫ ডিভিশন এ গ্রুপে। যার বর্তমানে দায়িত্ব সামনে চলেছেন বিশ্বজিৎ দে ওইদিনই সিদ্ধার্থ নস্কর কে মাঠে ডেকে নেন জয়দীপ মুখার্জী এবং তাকে সই করিয়ে নেন দলে শুধু তাই নয় বুট কেনার জন্য তার হাতে তুলে দেন টাকা এবং জানানো হয় যে সে অ্যারোজ ইউনাইটেড এবং ক্যালকাটা ইউনাইটেড এর খেলোয়াড় হিসেবে এই মরশুমে মাঠে নামবে সে। 

সেইমতো আজ অ্যারোজ ইউনাইটেডের মাঠে প্র্যাকটিসে নেমেছিল সিদ্ধার্থ নস্কর।

কান্না ভেজা আবেগ নিয়ে সিদ্ধার্থ জানান যে জয়দীপবাবুর জন্যই তিনি আবার কলকাতা ময়দানে পা রেখেছেন কারণ কেউ তাকে মনে রাখেনি, মনে রেখেছেন জয়দীপবাবু। ধন্যবাদ জয়দীপ বাবুকে এভাবেই যেন তিনি ফুটবলের জন্য কাজ করেন। নাইবা থাকলেন কোন পদে কিন্তু ফুটবলের টানে আপনাকে মাঠে আসতে হবে এবং এভাবেই খেলোয়াড়দের পাশে দাঁড়াতে হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Sovrn

ads